How to check GP minute balance | গ্রামীন সিমে মিনিট ব্যালেন্স চেক করুন খুব সহজেই

আশাকরি বন্ধুরা সকলে ভালো আছেন। আজ আমি গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি। আপনাদের মধ্যে অনেকে আছেন যারা গ্রামীন সিমের মিনিট ব্যালেন্স চেক করতে জানেন না। আজ আমি কিভাবে গ্রামীন সিমের মিনিট ব্যালেন্স চেক করতে হয় এই বিষয়টি নিয়ে আলোচনা করব। এজন্য ধৈর্য ধরে পোস্টটি পড়তে থাকুন।

 

How to check GP minute balance

গ্রামীন সিমে মিনিট ব্যালেন্স চেক করার নিয়মঃ

গ্রামীন সিমের মিনিট ব্যালেন্স চেক করা অত্যন্ত সহজ।শুধু আপনাকে মিনিট ব্যালেন্স চেক করার কোডটি জানলেই হবে। আপনারা অনেকেই মিনিট ব্যালেন্স চেক করতে জানেন না বলে সমস্যায় পড়েন।

গ্রামীন সিমের মিনিট ব্যালেন্স চেক করার নিয়ম নিম্নরূপ :

গ্রামীন সিমের মিনিট ব্যালেন্স চেক করার জন্য একটি নির্দিষ্ট কোড রয়েছে। এই কোড  ডায়াল করে খুব সহজেই আপনি মিনিট ব্যালেন্স চেক করতে পারবেন।

মোবাইলের ডায়াল প্যাডে গিয়ে আপনাকে গ্রামীন সিমে কোড ডায়াল করতে হবে। কোড ডায়াল করার পর  আপনার মোবাইলে একটি মেসেজ আসবে। মেসেজে আপনার মিনিট ব্যালেন্স কত আছে এবং মেয়াদ কতদিন থাকবে সবকিছু দেওয়া থাকবে।


গ্রামীন সিমের মিনিট ব্যালেন্স চেক করার কোড - *121*1*2#



 আরো পড়ুন  Gp Internet Offer 2022 

 My GP App login System 2022

 


পরিশেষে বলা যায়, আপনি খুব সহজেই গ্রামীন সিমে উপরে উল্লেখিত কোডের মাধ্যমে মিনিট ব্যালেন্স চেক করতে পারেন।



আমার সাইটে ভিজিট করার জন্য সকলকে ধন্যবাদ। আপনারা আবারও আমার সাইটটি ভিজিট করবেন। এরকম আরো অনেক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আমার সাইটে লেখালেখি করি। আপনারা আমার সাইটে ভিজিট করলে পড়তে পারবেন। আশা করি আপনাদেরই অনেক উপকার হবে।



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url