মাগুরা পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার | Regional Passport Office, Magura

আশা করি বন্ধুরা সকলে ভালো আছেন। আজ আমি আপনাদের গুরুত্বপূর্ণ একটি তথ্য জানাবো। আপনি যদি মাগুরা পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বারটি খুজে থাকেন। তাহলে আজকের এই পোস্টটি আপনার জন্য। আজ আমি এই পোস্টে মাগুরা পাসপোর্ট অফিসের নাম্বার ও ঠিকানা তুলে ধরেছি। আশা করি, আপনাদেরই উপকারে আসবে। এর জন্য মনোযোগ সহকারে পোস্টটি পড়তে থাকুন।

 

মাগুরা পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বার

মাগুরা পাসপোর্ট অফিসের গুরুত্বপূর্ণ তথ্যঃ

যে তথ্যগুলি আপনার জেনে রাখা খুবই গুরুত্বপূর্ণ। আপনি যদি পাসপোর্ট করতে চান বা এ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান।

মাগুরা পাসপোর্ট অফিসের মোবাইল নাম্বারঃ

01733-393369

মাগুরা পাসপোর্ট অফিসের ইমেইলঃ

rpomagura@passport.gov.bd

মাগুরা পাসপোর্ট অফিসের ওয়েবসাইটঃ

http://passport.magura.gov.bd/

মাগুরা পাসপোর্ট অফিসে যাওয়ার ঠিকানাঃ

ভিটা শাইর,মাগুরা সদর, মাগুরা। অর্থাৎ মাগুরা ভায়না মোড় থেকে আপনি যখন গাড়িতে উঠবেন। এক কিলোমিটার এর একটু কম দূরত্ব এলেই রোডের ডান পাশে ফাতেমা তেলের পাম্প এবং রোডের বাম পাশে মাগুরা পাসপোর্ট অফিস দেখতে পাবেন।

আর আপনারা যারা যশোর বা আড়পাড়া থেকে গাড়িতে উঠে মাগুরা পাসপোর্ট অফিসে যাওয়ার উদ্দেশ্যে রওনা করবেন। আপনার মনে রাখতে হবে, মাগুরা পৌঁছানোর এক কিলোমিটার আগেই পাসপোর্ট অফিস। 

গাড়ির ড্রাইভারকে বললেই আপনাকে নামিয়ে দিবে। আপনার যদি মাগুরার পাসপোর্ট অফিস খুঁজে পেতে খুব বেশি সমস্যা হয় তাহলে গুগল ম্যাপের সাহায্য নিবেন। তাহলে আপনি খুব সহজেই পাসপোর্ট অফিসে চলে যেতে পারবেন।


পরিশেষে বলা যায়, আপনারা যদি আমার লেখাটি খুব ভালোভাবে পড়েন। তাহলে আপনি খুব সহজেই মাগুরা পাসপোর্ট অফিসে যেতে পারবেন বা মাগুরা পাসপোর্ট অফিসে এর সাথে যোগাযোগ করতে চাইলে সেটিও পারবেন।

 

আমার সাইটটি ভিজিট করার জন্য সকলকে ধন্যবাদ। আশা করি আপনারা আবারও আমার সাইটটি ভিজিট করবেন। এরকম আরো গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে আমার সাইটে আমি লিখে থাকি। ভিজিট করলে আপনারা উক্ত তথ্যগুলি জানতে পারবেন। এতে করে আপনাদেরই অনেক উপকারে আসবে।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url