How to log in Pantheon.io website easily | Pantheon.io সাইটটির ড্যাশবোর্ডে প্রবেশ করার সহজ নিয়ম |

আশা করি বন্ধুরা সকলে ভালো আছেন। আজ আমি গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি। যেটি আপনাদের খুবই প্রয়োজনীয় বিশেষ করে আপনাদের মধ্যে যারা ফ্রি প্যান্থিয়ন সাইড তৈরি করেছেন তাদের জন্য। আজ আমি pantheon.io site ড্যাশবোর্ডে কিভাবে প্রবেশ করবেন এটি নিয়ে বিস্তারিত আলোচনা করব। আশা করি আপনাদের উপকারে আসবে। এর জন্য মনোযোগ সহকারে লেখাটি পড়তে থাকুন।


How to login Pantheon.io website easily

Free Pantheon.io wordpress site

Free Pantheon wordpress site তৈরি করা খুবই সহজ। আপনি খুব সহজেই তৈরি করতে পারেন। কিভাবে তৈরি করতে হয় এটি নিয়ে আমি বিস্তারিত আলোচনা করেছি।যদি কেউ আপনারা free সাইটটি কিভাবে তৈরি করতে হয় এ সম্পর্কে না জানেন তাহলে অবশ্যই আমার লেখাটি পড়বেন তাহলে আশা করি আপনি খুব সহজে free সাইট তৈরি করতে পারবেন।

Click here

 Pantheon site খুব সহজেই তৈরি করুন

Pantheon.io সাইটটির ড্যাশবোর্ডে প্রবেশ করার সহজ নিয়ম

Pantheon.io সাইটে লগইন করার জন্য সর্বপ্রথম আপনাকে google এ আসতে হবে। গুগলে আসার পর সার্চ বারে https://dev- যে নামে আপনি সাইট তৈরি করেছেন উক্ত নামটি এখানে দিবেন .pantheonsite.io/wp-admin/ লিখে সার্চ দিবেন। 

তাহলে যে ইন্টারফেস আসবে, সাইটটি তৈরি করার সময় যে ইউজার নেম ও পাসওয়ার্ড দিয়েছিলেন উক্ত  username এবং password টি দিবেন তারপর নিচে log in লেখায় ক্লিক করবেন। login এ ক্লিক করার পর আপনি প্যান্থিয়ান সাইটের ড্যাস বোর্ডে প্রবেশ করতে পারবেন।


পরিশেষে বলা যায়, আপনি যদি ড্যাশবোর্ডে প্রবেশ করার উপায় না জেনে থাকেন অবশ্যই এই পদ্ধতি অবলম্বন করে খুব সহজেই pantheon.io site এর ড্যাশবোর্ডে প্রবেশ করতে পারেন।


click here



আমার সাইটটি ভিজিট করার জন্য সকলকে ধন্যবাদ। আপনারা আবারো আমার সাইটে ভিজিট করবেন। এরকম বিভিন্ন ধরনের নিত্য নতুন তথ্য আমার সাইটটিতে পাবেন। আশা করি, আপনাদের ভালো লাগবে এবং উপকারে আসবে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url